সাভারের আশুলিয়ায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাভারের আশুলিয়ায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ আল মামুন খান, আশুলিয়াঃ

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। ৩০ জুন (শনিবার) আশুলিয়া থানাধীন অন্ধকলোনী নামক এলাকার জনৈক হাজী রহমানের ভাড়া বাসা থেকে ঐ নারীর নাশ উদ্ধার করা হয়। মিম আক্তার (২০) নামের ঐ নারী নওগাঁ জেলার উলিপুর গ্রামের বৃত বিল্লাল হোসেনের মেয়ে। সে তাঁর স্বামী সজীব হোসেনের (২৫) সাথে অন্ধকলোনী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতো এবং অনন্ত গার্মেন্টসে স্বামী-স্ত্রী দু’জনেই চাকুরি করতো।

তবে নিহত মিম আক্তারের মায়ের বরাত দিয়ে জানা গেছে, সজীব নেশাগ্রস্ত ছিলো এবং তার অত্যধিক জুয়ার নেশাও ছিলো। এই নেশা এবং জুয়ার টাকার জন্য সে মিম আক্তারের উপর চাপ প্রয়োগ করতো এবং তাঁর মেয়ে বিভিন্ন সময়ে এ বিষয়ে তাকে জানিয়েছিলো। তাদের ৯ মাসের একটি  শিশু সন্তান রয়েছে উল্লেখ করে তিনি জানান, তাঁর মেয়ে কখনোই এই কোলের শিশুকে রেখে আত্মহত্যা করতে পারে না। সজীব এবং তার মা মিলে তার মেয়েকে মেরে ঝুলিয়ে রেখে এখন আত্মহত্যার নাটক সাজানোর চেষ্টা করছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মোঃ শাহিনুল ইসলামের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট এলেই তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment